1. admin@rangabarta.com : admin :
  2. jahirulhasan5680@gmail.com : admin2 : Ranga Barta
আজকের নোটিশ
রাঙ্গাবার্তা পরিবারের পক্ষ থেকে সকলকে জানাই আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন।   যেকোনো প্রয়োজনে যোগাযোগ: ০১৫৭১৩৭০৬৮৮ ।
সংবাদ শিরোনাম
কুরবানির পশুর হাটে রাঙামাটি জেলা বিএনপির উদ্যোগে হ্যান্ড স্যানিটাইজার ও মাস্ক বিতরণ- রাঙ্গাবার্তা। ফটিকছড়ি কোভিড-১৯ হাসপাতালে জাহানপুর আঃ আঃ আঃ হাদী ইন্সটিটিউশন প্রাক্তনরা আর্থিক সহযোগীতা প্রদান। করোনার থাবায় ৮ঘন্টার ব্যবধানে চলে গেল দুই ভাই। ভয়ভীতি দেখিয়ে আপোষঃ আমতলীর চেয়ারম্যানের বিরুদ্ধে মামলা গ্রহণের নির্দেশ আদালতের Часто много неприятных факторов случается через ненаблюдательности личные игроков: небрежного ознакомления со договорами проведения промоакций, из-за создания некоторых аккаунтов в один-одинешенек устройстве, но да из-за ошибочного установления индивидуальной информации быть регистрации в основном сайте Все еще инструкции будут сопровождаемыми пошаговой установкой подготовка и карточками সুবিধাবঞ্চিত শিশুদের মাঝে স্বপ্নযাত্রী ফাউন্ডেশনের বই ও শিক্ষাসামগ্রী বিতরণ রাঙামাটিতে সেচ্ছাসেবীদের ব্যাডমিন্টের সূচনা শুরু-রাঙ্গাবার্তা। Шоу, https://fandosuh.online/ небольшое введение প্রিয় রাঙামাটি নানিয়ারচর উপজেলা শাখার উদ্যোগে শীতবস্ত্র বিতরণ মনোনয়নপত্র জমা দিয়েছেন রাঙ্গামাটি পৌরসভার মেয়র ও কাউন্সিলর পদ প্রার্থীরা পৌরপিতা নয় পৌর এলাকার সেবক হয়ে কাজ করতে চাইঃ এ্যাড. মামুন স্যালভেশন বাংলাদেশের প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে ‘ইচ্ছে পূরণ পাঠশালার’ শিক্ষার্থীদের নিয়ে আনন্দ ভ্রমণ-২০২১

আইজিপি বেনজির আহমেদকে মোরশেদ হোসাইন তানিমের খোলা চিঠি।

  • Update : Monday, July 27, 2020
  • 60 View

আবুল ফয়েজঃ
কক্সবাজার জেলা প্রতিনিধি।

খোলা চিঠি-
বরাবর
বেনজির আহমেদ
মহা পুলিশ পরিদর্শক (আইজিপি)
বাংলাদেশ পুলিশ।

মাধ্যম : এবিএম মাসুদ হোসেন
পুলিশ সুপার কক্সবাজার।

বিষয়:কক্সবাজার জেলায় ইয়াবা ব্যবসা নির্মূল করতে গ্রেফতারকৃত আসামীদের পক্ষে সুপারিশ কারীদের নাম প্রকাশ ও শাস্তির আওতায় আনার প্রসঙ্গে।

জনাব,
সবিনয় নিবেদন যে আমি মোরশেদ হোসাইন তানিম, সাধারণ সম্পাদক (ভারপ্রাপ্ত) বাংলাদেশ ছাত্রলীগ কক্সবাজার জেলা শাখা ও কক্সবাজার জেলার একজন সচেতন নাগরিক হই।

আপনি জানেন যে গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনা ২০১৪ সালে মহান জাতীয় সংসদে মাদকের বিরুদ্ধে জিরো টলারেন্স নীতি গ্রহণ করে ঘোষণা দিয়েছেন। যার পরিপেক্ষিতে বাংলাদেশ পুলিশ সহ আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা দিনরাত মাদকের বিরুদ্ধে যুদ্ধ ঘোষণা করে কাজ করে যাচ্ছেন।

কক্সবাজার জেলা একটি ইয়াবা জেলা হিসেবে এখন সমগ্র বাংলাদেশে আলোচিত ও পরিচিত। যা কক্সবাজারবাসী হিসেবে আমরা লজ্জা বোধ করছি। যার দায়ভার এড়ানোর কোন ধরনের সুযোগ নেই। নির্দ্বিধায় মাদকের বিরুদ্ধে আমার অবস্থান সবসময় সুস্পষ্ট ও সুদৃঢ় ছিল। দেশের প্রতি এলাকার প্রতি দায়িত্ব ও কর্তব্যবোধ থেকে আমি সবসময়ই মাদকের বিরুদ্ধে অনড় ছিলাম আছি এবং ভবিষ্যতেও থাকবো।

প্রশাসনের অভিভাবক বৃন্দ-
বর্তমানে ইয়াবা ব্যবসায়ীদের কারণে বিশ্বনন্দিত সমুদ্র জনপদ পর্যটন নগরী কক্সবাজার জেলার সুনাম বহির্বিশ্বে নষ্ট হচ্ছে। বর্তমানে কক্সবাজার জেলার মধ্যে ইয়াবা ব্যবসায়ী বা মাদকের কোন গডফাদার কে গ্রেফতার করা হলে সাথে সাথে তাদের জন্য তাদের আত্মীয়-স্বজনসহ সমাজের অনেক অসাধু ব্যক্তিবর্গ তদবির করতে প্রশাসনের নিকট যায়। যার কারণে প্রকৃত মাদক কারবারিরা সুযোগ নিয়ে তাদের মাদকব্যবসা অবাধ পরিচালনা করছে।

মাদক চিরতরে নির্মূল করতে হলে এই বিষয়টিকে গুরুত্ব দেওয়া উচিত। আমি মনে করি যারা মাদক এর পক্ষে অবস্থান করে এবং প্রশাসনের নিকট সুপারিশ করতে আসে তারাও সমান অপরাধী। তাদেরকে অচিরেই যেন শাস্তির আওতায় আনা হয়।

অতএব মহোদয়ের কাছে বিনীত নিবেদন যে মাদক ব্যবসায়ীদের পক্ষে সুপারিশকারীর নাম স্থানীয় থানায় প্রকাশ করা সহ আইনানুগ ব্যবস্থা করা করার আবেদন জানাচ্ছি।

তারিখ :২৭-০৭-২০২০

নিবেদক-
মোরশেদ হোসাইন তানিম
সাধারণ সম্পাদক (ভারপ্রাপ্ত)
বাংলাদেশ ছাত্রলীগ কক্সবাজার জেলা শাখা ও
কক্সবাজার এর একজন সচেতন নাগরিক।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
  • © All rights reserved © 2020 Ranga Barta
Customized BY NewsTheme