1. admin@rangabarta.com : admin :
  2. jahirulhasan5680@gmail.com : admin2 : Ranga Barta
আজকের নোটিশ
রাঙ্গাবার্তা পরিবারের পক্ষ থেকে সকলকে জানাই আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন।   যেকোনো প্রয়োজনে যোগাযোগ: ০১৫৭১৩৭০৬৮৮ ।
সংবাদ শিরোনাম
কুরবানির পশুর হাটে রাঙামাটি জেলা বিএনপির উদ্যোগে হ্যান্ড স্যানিটাইজার ও মাস্ক বিতরণ- রাঙ্গাবার্তা। ফটিকছড়ি কোভিড-১৯ হাসপাতালে জাহানপুর আঃ আঃ আঃ হাদী ইন্সটিটিউশন প্রাক্তনরা আর্থিক সহযোগীতা প্রদান। করোনার থাবায় ৮ঘন্টার ব্যবধানে চলে গেল দুই ভাই। ভয়ভীতি দেখিয়ে আপোষঃ আমতলীর চেয়ারম্যানের বিরুদ্ধে মামলা গ্রহণের নির্দেশ আদালতের Часто много неприятных факторов случается через ненаблюдательности личные игроков: небрежного ознакомления со договорами проведения промоакций, из-за создания некоторых аккаунтов в один-одинешенек устройстве, но да из-за ошибочного установления индивидуальной информации быть регистрации в основном сайте Все еще инструкции будут сопровождаемыми пошаговой установкой подготовка и карточками সুবিধাবঞ্চিত শিশুদের মাঝে স্বপ্নযাত্রী ফাউন্ডেশনের বই ও শিক্ষাসামগ্রী বিতরণ রাঙামাটিতে সেচ্ছাসেবীদের ব্যাডমিন্টের সূচনা শুরু-রাঙ্গাবার্তা। প্রিয় রাঙামাটি নানিয়ারচর উপজেলা শাখার উদ্যোগে শীতবস্ত্র বিতরণ মনোনয়নপত্র জমা দিয়েছেন রাঙ্গামাটি পৌরসভার মেয়র ও কাউন্সিলর পদ প্রার্থীরা পৌরপিতা নয় পৌর এলাকার সেবক হয়ে কাজ করতে চাইঃ এ্যাড. মামুন স্যালভেশন বাংলাদেশের প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে ‘ইচ্ছে পূরণ পাঠশালার’ শিক্ষার্থীদের নিয়ে আনন্দ ভ্রমণ-২০২১ Best Simply no Put in Special Requirements For Latest Individuals Within 2020

করোনার থাবায় ৮ঘন্টার ব্যবধানে চলে গেল দুই ভাই।

  • Update : Saturday, June 6, 2020
  • 250 View

রাঙ্গা বার্তা ডেস্কঃ

রেড জোন হিসেবে খ্যাত বর্তমানে চট্টগ্রাম। চট্টগ্রামে করোনাভাইরাসের প্রকোপ বৃদ্ধির সাথে সাথে অপ্রত্যাশিত মৃত্যুর ঘটনাও বাড়ছে। শুক্রবার করোনা উপসর্গ নিয়ে ৮ ঘণ্টার ব্যবধানে দুই ভাইয়ের করুণ মৃত্যুর ঘটনা ঘটেছে। আইসিইউ সুবিধার জন্য হন্য হয়ে বেশ কয়েকটি হাসপাতালে ঘুরেছেন তারা। প্রয়োজনীয় অর্থ খরচে প্রস্তুত ছিল পরিবারও। কিন্তু কোথাও মেলেনি আইসিইউ।

নিহত এই দুই ভাই হলেন, চট্টগ্রামের হাটহাজারি পৌরসভার ৩নং ওয়ার্ডের পূর্ব দেওয়ান নগরের শাহ আলম (৩৬) ও তার ছোট ভাই শাহ জাহান (৩২)। এদের মধ্যে শাহ আলম ছিলেন মধ্যপ্রাচ্য প্রবাসী। আর তার ছোটভাই হাটহাজারী বাজারের এন জহুর মার্কেটের কাপড়ের দোকানের মালিক।

জানা গেছে, শুক্রবার বেলা ২টার দিকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে মারা যান শাহ আলম। ৮ ঘণ্টা পর রাত ১০টার দিকে চমেক হাসপাতালেই মারা যান ছোট ভাই শাহজাহান। স্বজন ও প্রতিবেশীরা জানান, জ্বর, সর্দি, কাশি, শ্বাসকষ্টসহ করোনা উপসর্গ নিয়ে দুই ভাই ৪ দিন আগে চমেক হাসপাতালে ভর্তি হযন। এক পর্যায়ে শ্বাসকষ্ট বেড়ে গেলে কর্তব্যরত চিকিৎসক দু’জনকেই আইসিইউতে নেয়ার পরামর্শ দেয়। কিন্তু স্বজনরা সরকারি-বেসরকারি একাধিক হাসপাতালে ঘুরেও আইসিইউর ব্যবস্থা করতে পারেননি। ফলে প্রয়োজনীয় চিকিৎসা না পেয়ে মারা যেতে হলো দুই ভাইকে। অথচ চিকিৎসায় প্রয়োজনীয় অর্থের সংস্থানও ছিল তাদের।

শাহ আলম গত জানুয়ারিতে ছুটিতে দেশে এসে লকডাউনে কারণে আটকা পড়েন। তার ৬ বছর বয়সী সন্তান রয়েছে। তার ছোট ভাই শাহজাহানও ২ সন্তানের জনক।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
  • © All rights reserved © 2020 Ranga Barta
Customized BY NewsTheme